রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

প্রিয়তোষ পাল পিন্টু দেশ ও মানুষের কল্যাণে কাজ করে গেছেন

নিজস্ব প্রতিবেদক : প্রিয়তোষ পাল পিন্টু সারাজীবন দেশ ও মানুষের কল্যাণে কাজ করে গেছেন। একজন সাংবাদিক হিসেবে সংবাদ পরিবেশনে তাঁর কাজ সীমাবদ্ধ ছিল না। তিনি রাজনীতি, সংস্কৃতি, প্রগতি, ক্রীড়া ও সাহিত্য ছাড়াও নানা অঙ্গনে নিজের উপস্থিতি রেখে গেছেন।

কক্সবাজার প্রেসক্লাব ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন আয়োজিত শোকসভায় বক্তারা এমন কথা বলেছেন।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় কক্সবাজার প্রেসক্লাবে কক্সবাজার প্রেসক্লাব ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে শোকসভায় বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী বলেছেন, তাঁর নেতৃত্বে মুক্তিযুদ্ধের প্রশিক্ষণ গ্রহণ করে মুক্তিযুদ্ধে অংশ নেয়া প্রিয়তোষ পাল পিন্টু কখনও চাননি মুক্তিযোদ্ধা হিসেবে সনদ নিতে। পিন্টু বলেছিলেন, দেশ পেয়েছি, স্বাধীনতা পেয়েছি। মুক্তিযোদ্ধা হিসেবে সনদ নিয়ে কি হবে?।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেলের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য বদিউল আলম, আমিনুল হক চৌধুরী, আতাহার ইকবাল, জৈষ্ঠ্য সাংবাদিক তোফায়েল আহমেদ, মুহাম্মদ আলী জিন্নাত, কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম, সাবেক সভাপতি মাহাবুবুর রহমান, এডভোকেট আয়াছুর রহমান, মমতাজ উদ্দিন বাহারী, কামাল হোসেন আজাদ, পিটিআই এর ইন্সটেক্টর নাছির উদ্দীন প্রমুখ।

কক্সবাজারের বর্ষিয়ান সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টু ২৪ সেপ্টেম্বর রাত সাড়ে ৮ টার দিকে ভারতের কলকাতাস্থ রামকৃষ্ণ মিশন সেবা প্রতিষ্ঠানের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888